DJI Mini 3 Pro বাজেটে ভালো ড্রোন

DJI Mini 3 Pro ড্রোন হল একটি কমপ্যাক্ট এবং পোর্টেবল ড্রোন যা পেশাদার উজ্জ্বল ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফির জন্য ডিজাইন করা হয়েছে। এটি বিস্তৃত বৈশিষ্ট্যের সাথে আসে যা এটিকে অপেশাদার এবং পেশাদার শ্যুটার এবং ভিডিওগ্রাফার উভয়ের জন্য একটি আদর্শ পছন্দ করে তোলে।


ডিজাইন দিয়ে শুরু করে, DJI Mini 3 Pro ড্রোনের একটি কম্প্যাক্ট এবং ভাঁজযোগ্য ডিজাইন রয়েছে, যা বহন করা এবং সংরক্ষণ করা সহজ করে তোলে। বডিটি ফেদারি প্যারাফারনালিয়া দিয়ে তৈরি এবং একটি ম্যাট ফিনিশ রয়েছে, যা এটিকে একটি স্যাটিনি এবং আধুনিক চেহারা দেয়। ড্রোনটি চারটি রোটর দিয়ে সজ্জিত যা প্রত্যাহারযোগ্য অস্ত্রের উপর মাউন্ট করা হয় এবং এটিতে একটি ইরেক্টেড-ইন ক্যামেরা রয়েছে যা 3-অক্ষের জিম্বালে মাউন্ট করা হয়। জিম্বাল স্থিতিশীলতা প্রদান করে এবং মসৃণ এবং স্থির শট নিশ্চিত করে, প্রকৃতপক্ষে দ্রুত চলাফেরার সময়।

 

 

DJI Mini 3 Pro বাজেটে ভালো ড্রোন

 


যখন পারফরম্যান্সের কথা আসে, ডিজেআই মিনি 3 প্রো ড্রোন গুরুত্বপূর্ণ মোটর দিয়ে সজ্জিত যা এটিকে 36 মাইল প্রতি ঘণ্টার সর্বোচ্চ গতিতে উড়তে সক্ষম করে। এটিতে 31 বীটেরও বেশি একটি আবেগপূর্ণ ফ্লাইট সময় রয়েছে, যা আপনাকে অত্যাশ্চর্য আপস্ট্যান্ডিং ফুটেজ ক্যাপচার করতে সময় দেয়। ড্রোনটিতে উন্নত প্রতিবন্ধকতা পরিহার সেন্সরও রয়েছে, যা সংঘর্ষে সাহায্য করতে এবং নিরাপদ এবং উদ্বেগমুক্ত ফ্লাইট নিশ্চিত করতে সহায়তা করে।


ডিজেআই মিনি 3 প্রো ড্রোনের তৈরি-ক্যামেরা এটির অন্যতম বৈশিষ্ট্য। এটি প্রতি সেকেন্ডে 60 ফ্রেম এবং 12- মেগাপিক্সেল প্রিন্টে 4K ভিডিও শুটিংয়ের জন্য উপযুক্ত। ক্যামেরাটিতে একটি 1/2.3 ইঞ্চি CMOS সেন্সর এবং একটি f/2.8 লেন্স রয়েছে, যা চমৎকার ছবির গুণমান এবং বিস্তারিত দেয়। এছাড়াও, ক্যামেরায় একটি 3-অক্ষের গিম্বল রয়েছে যা দ্রুত চলাফেরার সময় মসৃণ এবং স্থিতিশীল ফুটেজ সরবরাহ করে।


ডিজেআই মিনি 3 প্রো ড্রোনের সবচেয়ে আবেগপূর্ণ বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল এর ব্যবহার সহজ। এটিতে একটি স্বজ্ঞাত নিয়ন্ত্রণ ব্যবস্থা রয়েছে যা প্রকৃতপক্ষে নতুনদের জন্য আয়ত্ত করা সহজ। ড্রোনটি একটি রিমোট কন্ট্রোলারের সাথেও আসে যার একটি ইরেক্ট-ইন ডিসপ্লে রয়েছে, যা আপনাকে ক্যামেরাটি রিয়েল-টাইমে কী অবতরণ করছে তা দেখতে দেয়। এছাড়াও, ড্রোনটিতে বুদ্ধিমান ফ্লাইট মোডের একটি অ্যারে রয়েছে, অ্যাক্টিভট্র্যাক, পয়েন্ট অফ ইন্টারেস্ট এবং কুইকশটস এর মতো, যা আপনাকে অত্যাশ্চর্য অসাধারণ ফুটেজ সহজে ক্যাপচার করতে দেয়। এটির সর্বনিম্ন দাম ৮২০০০ টাকা এবং স্ট্যান্ডার্ড ভারর্সেন দাম ১১০০০০ টাকা।


সবশেষে, ডিজেআই মিনি 3 প্রো ড্রোন অপেশাদার এবং পেশাদার শ্যুটার এবং ভিডিওগ্রাফার উভয়ের জন্যই একটি চমৎকার পছন্দ। এর কমপ্যাক্ট ডিজাইন, গুরুত্বপূর্ণ পারফরম্যান্স এবং উন্নত বৈশিষ্ট্যগুলি এটিকে ঘাটের অত্যাশ্চর্য ফুটেজের জন্য একটি আদর্শ হাতিয়ার করে তোলে৷ তবে, ব্যবহারের সহজতা এবং বিস্তৃত বৈশিষ্ট্য, আপনি যদি এমন একটি ড্রোন খুঁজছেন যা চমৎকার অফার করে।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.