The Sony FE 24-105mm f/4 G OSS camera lens ভালো বাজেটে ভাল ছবির অবিজ্ঞতা

 

Sony FE 24-105mm f/4 G OSS হল Sony এর ফুল-ফ্রেম মিররলেস ক্যামেরার জন্য একটি বহুমুখী এবং সক্ষম লেন্স। এটি Sony's G Master সিরিজের অংশ, যা এর অসামান্য চিত্র গুণমান এবং পেশাদার বৈশিষ্ট্যের জন্য পরিচিত।

 স্পেসিফিকেশনের পরিপ্রেক্ষিতে, 24-105 মিমি লেন্সের ফোকাল দৈর্ঘ্য 24-105 মিমি, বিভিন্ন শ্যুটিং পরিস্থিতির জন্য উপযুক্ত, ওয়াইড-এঙ্গেল ল্যান্ডস্কেপ থেকে পোর্ট্রেট ফটোগ্রাফি পর্যন্ত। এটির f/4 সর্বাধিক অ্যাপারচার বেশিরভাগ শুটিং অবস্থার জন্য যথেষ্ট উজ্জ্বল এবং চিত্রের গুণমান এবং বহুমুখীতার মধ্যে একটি ভাল ভারসাম্য বজায় রাখে।

 

 

The Sony FE 24-105mm f/4 G OSS camera lens ভালো বাজেটে ভাল ছবির অবিজ্ঞতা

 

লেন্সটিতে অপটিক্যাল স্টেডিশট (ওএসএস) ইমেজ স্ট্যাবিলাইজেশনও রয়েছে, যা ক্যামেরার ঝাঁকুনির কারণে অস্পষ্টতা হ্রাস করে, এটি হ্যান্ডহেল্ড শুটিংয়ের জন্য আদর্শ করে তোলে। এই লেন্সটিতে একটি ধুলো- এবং আর্দ্রতা-প্রতিরোধী নকশা রয়েছে, এটি বহিরঙ্গন ফটোগ্রাফির জন্য একটি টেকসই পছন্দ করে তোলে। এটিতে একটি ফোকাস হোল্ড বোতাম রয়েছে, ব্যবহারকারীর পছন্দ অনুসারে কাস্টমাইজ করা যায় এবং অটোফোকাস এবং ম্যানুয়াল ফোকাসের মধ্যে সহজেই স্যুইচ করার জন্য একটি AF/MF সুইচ রয়েছে। লেন্সটিতে দ্রুত এবং সঠিক ফোকাস করার জন্য একটি ডাইরেক্ট ড্রাইভ SSM (DDSSM) সিস্টেমের পাশাপাশি সুন্দর বোকেহের জন্য একটি বৃত্তাকার নয়-ব্লেড অ্যাপারচার রয়েছে।

  ছবির মানের ক্ষেত্রে, Sony FE 24-105mm f/4 G OSS লেন্স হতাশ করে না। এটি তীক্ষ্ণ, বিশদ চিত্র তৈরি করে, এমনকি প্রান্ত এবং কোণগুলির চারপাশে, এবং চমৎকার বৈসাদৃশ্য এবং রঙ রেন্ডারিং অফার করে। লেন্সটি মসৃণ, প্রাকৃতিক বোকেহ তৈরি করতেও সক্ষম, এটি প্রতিকৃতি ফটোগ্রাফির জন্য একটি দুর্দান্ত পছন্দ করে তোলে।

 সামগ্রিকভাবে, Sony FE 24-105mm f/4 G OSS লেন্স সোনির ফুল-ফ্রেম মিররলেস ক্যামেরার জন্য বহুমুখী এবং কার্যকরী লেন্স খুঁজছেন এমন ফটোগ্রাফারদের জন্য একটি দুর্দান্ত পছন্দ।

এটির রেগুলার প্রাইজ হলো.902 USD বা ৯৮০০০ বাংলাদেশি টাকা। পদবি. এটিতে অনেকগুলি বৈশিষ্ট্য রয়েছে যা পেশাদার ফটোগ্রাফারদের জন্য এটিকে একটি দুর্দান্ত পছন্দ করে তোলে, যার মধ্যে রয়েছে দ্রুত এবং নির্ভুল অটোফোকাস, চিত্র স্থিতিশীলকরণ এবং একটি ধুলো এবং আর্দ্রতা প্রতিরোধী নকশা। এই লেন্সটি চমৎকার ছবির গুণমানও তৈরি করে, এটি ফটোগ্রাফারদের জন্য একটি দুর্দান্ত পছন্দ করে তোলে যারা সুন্দর বোকেহের সাথে তীক্ষ্ণ, বিশদ ছবি তুলতে চায়।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.